শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ০১:০৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবলের বিশিষ্ট সাংবাদিক মাওলানা নূরুল আমিন-এর মাতৃ বিয়োগ বাহুবলে মরহুম মকসুদ আহমেদ লেবু’র স্মরণে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত কবরস্থান নিয়ে বিরোধ; হামলার ঘটনায় এক ব্যক্তি নিহত মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ

বিশ্বকাপের জন্য পাকিস্তানের প্রাথমিক দল ঘোষণা

স্পোর্টস ডেস্ক : ইংল্যান্ড ও ওয়েলসে অনুষ্ঠেয় বিশ্বকাপকে সামনে রেখে ২৩ সদস্যের প্রাথমিক দল ঘোষণা করলো পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। বিশ্বকাপের জন্য চূড়ান্ত দল ঘোষণার আগে আগামী ১৫ ও ১৬ই এপ্রিল পাকিস্তানের জাতীয় ক্রিকেট একাডেমিতে ফিটনেস টেস্ট দেয়ার জন্য প্রাথমিক দলের ক্রিকেটারদের ডেকেছেন দলের প্রধান নির্বাচক ইনজামাম-উল-হক। ২৩ সদস্যের দলে জায়গা হয়নি উইকেটরক্ষক ব্যাটসম্যান উমর আকমলের। অস্ট্রেলিয়ার বিপক্ষে সবশেষ সিরিজে ডাক পেলেও বিশ্বকাপের প্রাথমিক দলে জায়গা হয়নি তার। পাকিস্তান ঘরোয়া লীগে দুর্দান্ত ফর্মে রয়েছেন এই উইকেটরক্ষক ব্যাটসম্যান। এ দলে জায়গা হয়নি বাঁহাতি পেসার ওহাব রিয়াজেরও। বিশ্বকাপের প্রাথমিক দলে ঠাই মেলেনি পাকিস্তানের তারকা ওপেনার আহমেদ শেহজাদের। দলে ডাক পেয়েছেন ডানহাতি মিডল অর্ডার ব্যাটসম্যান আসিফ আলি।

বিশ্বকাপের আগে পাকিস্তান ক্রিকেট দলের সামনে ব্যাস্ত সূচি।

আগামী ২৩ এপ্রিল স্বাগতিক ইংল্যান্ডের বিপক্ষে পাঁচ ম্যাচ ওয়ানডে সিরিজ এবং একটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে তারা। এবং কাউন্টি দলগুলোর বিপক্ষে তিনটি ওয়ানডে এবং একটি টি-টোয়েন্টি খেলবে। আর বাংলাদেশ ও আফগানিস্তানের বিপক্ষে দুটি প্রস্তুতিমূলক ম্যাচ খেলবে সরফরাজ আহমেদের দল। ৩১শে মে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষের ম্যাচ দিয়ে শুরু হবে সরফরাজদের বিশ্বকাপ মিশন।

পাকিস্তানের প্রাথমিক দল:
সরফরাজ আহমেদ, আবিদ আলি, আসিফ আলি, বাবর আজম, ফাহিম আশরাফ, ফখর জামান, হারিস সোহেল, হাসান আলি, ইমাদ ওয়াসিম, ইমাম-উল-হক, জুনায়েদ খান, মোহাম্মদ আব্বাস, মোহাম্মদ আমির, মোহাম্মদ হাফিজ, মোহাম্মদ হাসনাইন, মোহাম্মদ নেওয়াজ, মোহাম্মদ রিজওয়ান, সাদাব খান, শাহিন আফ্রিদি, শান মাসুদ, শোয়েব মালিক, উসমান খান শেনওয়ারি এবং ইয়াসির শাহ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com